কালীপুজার রাতে নর্তকী এনে চটুল নাচ ও টাকা ওড়ানোর অভিযোগ

কালীপুজার রাতে নর্তকী এনে চটুল নাচ ও টাকা ওড়ানোর অভিযোগ

কালীপুজার রাতে নর্তকী এনে চটুল নাচ ও টাকা ওড়ানোর অভিযোগ
কালীপুজার রাতে নর্তকী এনে চটুল নাচ ও টাকা ওড়ানোর অভিযোগ

অনলাইন ডেস্ক: তৃণমূল কংগ্রেস নেতাদের সৌজন্যে স্বল্প পোশাক পরিহিত কিশোরীরদের অশ্লীল নাচ। কালিয়াচকের ৩নম্বর ব্লকের গোলাপগঞ্জ গ্রাম পঞ্চায়েত এলাকায়।

গোলাপগঞ্জ পুলিশ ফাঁড়ি থেকে মাত্র এক কিলোমিটার দূরে এমন ঘটনার পরও পুলিশ নিশ্চুপ। গোলাপগঞ্জ পঞ্চায়েতের তৃণমূল কংগ্রেসের প্রধান সাবিনা ইয়াসমিন তার স্বামী জাইসুদ্দিনের নেতৃত্বে, এমন অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে বলে অভিযোগ।

গোলাপগঞ্জ গ্রাম পঞ্চায়েতের চকমাইল পুর গ্রামের তৃণমূল কংগ্রেস নেতা তথা সদস্য বকুল মিয়া স্টেজে উঠে মেয়েদের সঙ্গে নাচ করছে ও টাকা বিতরণ করছে ধরা পড়েছে তেমন ছবিও। দুইদিন ধরে চলছে এমন অনুষ্ঠান।

এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। ওই তৃণমূল নেতা এই ঘটনা নিয়ে কোনও প্রতিক্রিয়া না দিলেও, একজন তৃণমূলের নেতা কিভাবে এ ধরনের কাজ করে দলের অন্দরেই উঠেছে প্রশ্ন। গোটা ঘটনা নিয়ে শাসকদলের সমালোচনায় নেমেছে বিজেপি।

উত্তর মালদহের বিজেপি সাংসদ খগেন মুর্মু বলেন , “বাংলার কৃষ্টি-সংস্কৃতি স্বাধীনতা নষ্ট করেছে তৃণমূল নামক এই দলটা। রাজ্য জুড়ে এরা অপসংস্কৃতি আমদানি করেছে। যেখানে এই মহামারিতে মানুষ খেতে পারছেনা টাকা নেই মানুষের কাছে। কত মানুষ কাজ খুইয়েছে। দ্বিতীয়তঃ যেখানে সোশ্যাল ডিসটেন্স মেনে সবকিছু পালন করতে হচ্ছে শারদ উৎসব থেকে দীপাবলি। সেই সময় লোকজন জমিয়ে এ ধরনের আসর বসানো এবং কাঁড়ি কাঁড়ি টাকা নর্তকীদের উদ্দেশ্যে ছোঁড়া। এত কাটমানি তুলেছে সেই টাকা গুলো তো কিছু করতে হবে। এভাবে ফুর্তি করে ওড়াচ্ছে। “

গোটা ঘটনা নিয়ে চরম অস্বস্তিতে তৃণমূলের জেলা নেতৃত্ব। তৃণমূলের মুখপাত্র শুভময় বসু বলেন, “এই ধরনের ঘটনা দল সমর্থন করে না। দলীয় ভাবে ওই তৃণমূল নেতার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।”

সবচেয়ে বড় প্রশ্ন জেগেছে পুলিশের ভূমিকা নিয়ে। কিভাবে এত মানুষকে একজায়গায় বসিয়ে এধরনের আসরের আয়োজনের অনুমতি দেয় পুলিশ। যদি পারমিশন না নিয়ে থাকে কেন আইনি ব্যবস্থা নেওয়া হয়নি।
এবিষয়ে জেলার পুলিশ সুপার অলোক রাজোরিয়ার কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

মতিহার বার্তা ডট কম: ১৭ নভেম্বর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply